কিভাবে অ্যালুমিনিয়াম castালাই আঁকা

- 2021-09-09-

1. লেপ আগেঅ্যালুমিনিয়াম কাস্টিং, ধাতু উপাদান প্রাচীর পৃষ্ঠ মানের প্রস্তুত, যা স্থাপত্য আবরণ আনুগত্যের চাবিকাঠি। স্ব-তৈরি অ্যালুমিনিয়াম কাস্টিংয়ের নতুন ধাতব উপাদান পরিষ্কার করতে হবে, ডিগ্রিজিং এবং মরিচা অপসারণ করতে হবে এবং এমন একটি অবস্থান রয়েছে যেখানে ছাঁচটি ঝুঁকে আছে। পালিশ এবং ফাইল ফাইল করার জন্য একটি সূক্ষ্ম বালি কাপড় ব্যবহার করতে ভুলবেন না। যে ছাঁচের শেলগুলি প্রয়োগ করা হয়েছে তা অবশ্যই মূল লেপ থেকে সরিয়ে ফেলতে হবে।

2. Theতিহ্যগত নির্মূল পদ্ধতি হ'ল ইস্পাত ব্রাশ বা স্যান্ডপেপার দিয়ে ম্যানুয়ালি নির্মূল করা, আউটপুট শক্তি কম এবং অ্যালুমিনিয়াম ক্লিপ স্টিল কাস্টিং মোল্ড শেলের ক্ষতি আশাবাদী নয়। স্যান্ডব্লাস্টিং নির্মূল পদ্ধতি হল কোয়ার্টজ বালি অবতল ছাঁচের পৃষ্ঠে উড়িয়ে দেওয়ার জন্য বায়ু সংকোচন ব্যবহার করা।

3. আবরণের তাপ নিরোধক শুধুমাত্র আবরণের পুরুত্বের মধ্যেই নয়, বরং আবরণটির ছিদ্রের মধ্যেও রয়েছে। লেপের ছিদ্রটি প্রয়োগের মান এবং ব্যবহৃত পদ্ধতি দ্বারা প্রভাবিত একটি খুব বড় স্তরে, কারণ আবরণে মুক্ত স্থানের স্তরটি বেশিরভাগই ছাঁচের খোসার পৃষ্ঠের মাঝারি পানির উদ্বায়ী হারের দ্বারা নির্ধারিত হয়। জন্য স্থাপত্য আবরণ সাধারণ প্রয়োগ পদ্ধতিঅ্যালুমিনিয়াম কাস্টিংস্প্রে পেইন্ট, কিন্তু কখনও কখনও পেইন্ট প্রয়োগ করা হয়, যেমন ingালা সিস্টেম সফ্টওয়্যার এবং রাইজার এলাকায়। স্বয়ংক্রিয় স্প্রে করার সরঞ্জাম এবং স্থাপত্য আবরণগুলির সান্দ্রতার মধ্যে পার্থক্য অনুসারে, স্প্রে করার তাপমাত্রা এখনও কিছুটা বেশি।

এর স্প্রে পেইন্টিং প্রক্রিয়াঅ্যালুমিনিয়াম কাস্টিংকাস্টিংগুলির চেহারাতে একটি গুরুত্বপূর্ণ ব্যবহারিক প্রভাব রয়েছে। স্প্রে পেইন্টিং এর উদ্দেশ্য মূলত ভালভাবে কাস্টিং বজায় রাখা। স্প্রে পেইন্ট তাপমাত্রার নিয়ন্ত্রণের দিকে মনোযোগ দিন এবং পেইন্ট স্প্রে করার জন্য উপযুক্ত পদ্ধতি প্রয়োগ করতে শিখুন, যা কাস্টিংগুলির চেহারাটিকে নতুনের মতো করে তুলতে পারে।