ডাই কাস্টিং প্রক্রিয়ার সুবিধা

- 2021-09-03-

(1) নোংরা আকার, পরিষ্কার রূপরেখা, পাতলা দেয়ালের গভীর গহ্বর সহ ধাতব অংশগুলি তৈরি করা যেতে পারে। যেহেতু গলিত ধাতু উচ্চ চাপ এবং উচ্চ গতির অধীনে উচ্চ তরলতা বজায় রাখে, তাই ধাতব অংশগুলি পাওয়া সম্ভব যা অন্যান্য প্রক্রিয়াজাতকরণ পদ্ধতি দ্বারা প্রক্রিয়া করা কঠিন।

(2) এর মাত্রিক নির্ভুলতাঅ্যালুমিনিয়াম ডাই-কাস্টিংঅংশগুলি বেশি, IT11-13 পর্যন্ত, কখনও কখনও IT9 পর্যন্ত, এবং পৃষ্ঠের রুক্ষতা Ra0.8 ~ 3.2um পর্যন্ত পৌঁছতে পারে এবং বিনিময়যোগ্যতা ভাল।

(3) উচ্চ উপাদান ব্যবহারের হার এর উচ্চ নির্ভুলতার কারণেঅ্যালুমিনিয়াম ডাই-কাস্টিং অংশ, এগুলি কেবলমাত্র অল্প পরিমাণে যন্ত্রের পরে ইনস্টল এবং ব্যবহার করা যেতে পারে এবং কিছু অ্যালুমিনিয়াম ডাই-কাস্টিং অংশ সরাসরি ইনস্টল এবং ব্যবহার করা যেতে পারে। উপাদান ব্যবহারের হার প্রায় 60%~ 80%, এবং ফাঁকা ব্যবহারের হার 90%পৌঁছায়।

(4) উৎপাদন। উচ্চ গতির ভরাটের কারণে, ভরাটের সময় কম, ধাতু শিল্প ঘনীভূত হয় এবং ডাই-কাস্টিং অপারেশন চক্র। বিভিন্ন কাস্টিং প্রক্রিয়ার মধ্যে, ডাই-কাস্টিং পদ্ধতির ফলনের হার ভর উৎপাদনের জন্য উপযুক্ত।

(5) সন্নিবেশ ব্যবহার সহজতর। ডাই-কাস্টিং ছাঁচে একটি পজিশনিং মেকানিজম সেট করা সহজ যাতে erোকানো সন্নিবেশ করা যায় এবং অ্যালুমিনিয়াম ডাই-কাস্টিং অংশগুলির স্থানীয় পারফরম্যান্সের প্রয়োজনীয়তা পূরণ হয়।